শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
সাপাহারে ৩ টি মোটর সাইকেল সহ আন্তঃজেলা চোর দলের দুই সদস্য গ্রেপ্তার

সাপাহারে ৩ টি মোটর সাইকেল সহ আন্তঃজেলা চোর দলের দুই সদস্য গ্রেপ্তার

সাপাহারে ৩ টি মোটর সাইকেল সহ আন্তঃজেলা চোর দলের দুই সদস্য গ্রেপ্তার

সাপাহার নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর সাপাহারে ৩ টি মোটরসাইকেল সহ বাবু (২৭) ও রুমন (২৫) নামে অাত্নঃজেলা চোর দলের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার ভোর ৫ টার দিকে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার শিবনাথ এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
শনিবার সন্ধ্যায় সাপাহার থানা চত্ত্বরে এক প্রেস বিফিংএ সহকারী পুলিশ সুপার বিনয় কুমার সাংবাদিকদের জানান, ৩০ জুলাই সাপাহার বাজার এলাকা হতে সাদেকুল ইসলাম নামে এক ব্যাক্তির বাজাজ সিটি ১০০ সিসি মোটরসাইকেল চুরি হয়ে যায়। এ ঘটনায় সাদেকুল ইসলাম বাদী হয়ে সাপাহার থানায় ২২ আগস্ট একটি মামলা দায়ের করেন। যার মামলা নং-৩১।
ওই মামলার প্রেক্ষিতে পুলিশ সুপার আবদুল মান্নান মিয়ার নির্দেশনায় সংশ্লিষ্ট স্থানের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ পূর্বক সিনিয়র সহকারী পুলিশ সুপার বিনয় কুমারের নের্তৃত্বে সাপাহার থানা পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করেন। এসময় তাদের দখল হতে ৩ টি ১০০ সিসি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।
এসময় সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই, ওসি তদন্ত আল মাহমুদ, থানার অন্যান্য পুলিশ কর্মকর্তা সহ গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

মতিহার বার্তা ডট কম – ২২ আগস্ট, ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply